আমার বন্ধুর বাবার চুদার কাহিনি


ঘটনাটা ঘটেছিল যখন আমি ক্লাস ফৌরে পড়তাম। আমার তখন সঞ্জয় বলে একটা ছেলের সাথে ভালো বন্ধুত্ব ছিল। ছেলেটির মা ছিল না। ওর সাথে একই বাস করে বাড়ী ফিরতাম। ও আমার আগে বাসে উঠত এবং আমার পরে নামতো। আমার মা তখন আমাকে নিয়ে বাস-স্ট্যান্ডে দাঁড়াত, তাই সঞ্জয় রোজ মাকে দেখতে পারতো। সে মাঝে মধ্যে বলতো যে আন্টি কি মিষ্টি দেখতে আর আফসোস করতো যদি আমার মার মত যদি ওর ও মা হত।

একদিন আমার জন্মদিনে ও ওর বাবাকে নিয়ে এলো। ওর বাবাকে দেখে আমি হা করে তাকিয়ে রইলাম। ওর বাবার বিশাল চেহেরা ছিল। দেখতে সুন্দর না হলেও বেশ পুরুষালি চেহারা ছিল ভদ্রলোকটির। লোকটা কিছুক্ষণের জন্য আমাদের বাড়ীতে এসেছিল, শুধু সঞ্জয়কে পৌছে দিতে। বাবা লোকটাকে খেয়ে যেতে বলেছিল কিন্তু লোকটা বলল তার অন্য কাজ
আছে এবং পার্টির পরে সে সঞ্জয়কে নিয়ে যাবে।
এরপর খাওয়া দাওয়া হয়ে গেলে সঞ্জয়ের বাবা সঞ্জয়কে নিয়ে যেতে এলো। কিন্তু এই সময় মা দরজা খুলেছিল। এই প্রথম আমার মাকে সঞ্জয়ের বাবা দেখল। সঞ্জয় বাবার সাথে বেরিয়ে গেল। রাতে মাকে বাবাকে বলতে শুনলাম যে লোকটার তাকানো খুব বাজে। বাবা হাসতে হাসতে বলল – “কি করবে বল… বউ মারা গেছে… পরের বউদের দিকে চোখ।”
এরপর আমাদের প্যারেন্ট-টিচার মীটিং ছিল। আমি আর মা সেদিন স্কুলে পৌছালাম। দেখলাম সঞ্জয়ের বাবা আমাদের স্কুলে রূপা ম্যাডামের সাথে খুব গল্প করছে। সঞ্জয়ের বাবা যে মাগীবাজ লোক ছিল তখন বোঝার ক্ষমতা ছিল না আমার। রূপা ম্যাডাম আমাদের ইংলিশ পড়াত, বাকি টিচারদের থেকে একটু মডার্ন ছিল।
মাকে আমাদের অঙ্কের ম্যাডাম শর্মিষ্ঠা মেম প্রথম ডাকলো। মা শর্মিষ্ঠা মেমের সাথে আমার সম্বন্ধে কথা বলছিল। কিন্তু আমার চোখ সারাক্ষণ সঞ্জয়ের বাবার দিকে ছিল।
প্যারেন্ট-টিচার মীটিং শেষ হয়ে যাবার পর, আমরা বাস এর জন্য বাস-স্ট্যান্ডে অপেক্ষা করছিলাম এমন সময় সঞ্জয় হঠাৎ আমার নাম ধরে ডাকলো। দেখলাম গাড়ী নিয়ে সঞ্জয়ের বাবা আমাদের পাশে দাঁড়ালো।
– বৌদি এতো রোদ্দুরে দাড়িয়ে আছেন… উঠে পড়ুন আমি আপনাকে বাড়ী ছেড়ে দি।
মা বলল – না না… আমি বাস পেয়ে যাব।
সঞ্জয়ের বাবা – আরে… এই দুপুরে বাসের জন্য অপেক্ষা করছেন… চলুন উঠে পড়ুন।
মা যেতে চাইছিল না এবং অনেক জোর করাতে আমি আর মা ওনার গাড়ীতে উঠে পড়লাম।
গাড়ী চালাতে মাকে জিজ্ঞেস করল – “আচ্ছা বৌদি আপনার নামটা জিজ্ঞেস করা হলো না।”
মা – কাকলি।
সঞ্জয়ের বাবা – আমার নাম তো বলা হয়নি, অবিনাশ।
মা চুপচাপ বসেছিল আর অবিনাশকাকু আড়চোখে মাকে দেখছিল।
অবিনাশ কাকু – আচ্ছা মিস্টারের নাম তো জানা হলো না…
মা – জ্যোতির্ময়।
অবিনাশ – উনি সেদিন আমাকে আপনার ছেলের জন্মদিনে আমাকে খেয়ে যেতে বলছিল… আপনার হাতে সেদিন খাওয়াটা মিস হয়ে গেল।
মা – না, তাতে কি হয়েছে… অন্য কোনোদিন হবে…
অবিনাশ – তাহলে বৌদি… অন্য কোনোদিন আপনার হাতের রান্না খাব।
আমাদের বাড়ী কাছাকাছি চলে এসেছিলাম এর মধ্যে।
মা বলল – “আপনি আমাদেরকে এখানে ছেড়ে দিন… আমরা চলে যাব..
আমরা সেদিন ওখানে নেমে গেলাম।”
এরপর একদিন স্কুলে হঠাৎ রূপা ম্যাডাম প্রচন্ড বকলো সঞ্জয়কে। সঞ্জয় মুখ বুঝে শুনলো। এমনকি মুখ দিয়ে এইকথা বলল – “যেমনি বাপ তেমনি তার ছেলে… এদের ঘাড় ধরে স্কুল থেকে বার করে দেওয়া উচিত।”
সেদিন টিফিন-আওয়ারে আমি সঞ্জয়কে জিজ্ঞেস করে বসলাম, “আমি বুঝতে পারছি না… রূপা ম্যাডাম তোকে এরকম বকলো কেন…”
সঞ্জয় – এর কারণ আছে…
আমি – কি কারণ…তুইতো কিছু করিসনি।
সঞ্জয় – তোকে আমি এমন জিনিস বলব… তুই কাওকে বলবি না বল…
আমি – কি জিনিস… আমি কাওকে বলব না…
সঞ্জয় – রূপা ম্যাডাম গত একমাস ধরে আমাদের বাড়ীতে আসে… ঠিক প্যারেন্ট-টিচার মীটিং পর থেকে… বাবা আর রূপা ম্যাডাম সারাক্ষণ ঘরে কি সব করে…
আমি – কি করে?
সঞ্জয় – কাওকে বলবি না বল…
আমি – নারে বলব না… বল না…
সঞ্জয় –
“একদিন আমি জানালা দিয়ে উঁকি মেরে দেখি… রূপা ম্যাডাম… নিজের শাড়ীটা খুলছে আর বাবা গ্লাসে মদ ঢালছে…
বাবা – তোর স্বামী তোর গুদ কি একটু নাড়িয়ে দিতো না… এতো গুদে জ্বালা তোর।
রূপা – কি করবো সোনা… যেদিন থেকে তোমার বাঁড়া আমার গুদে নিয়েছি… গুদে কিছু না ঢোকালে কেমন যেন খালি খালি মনে হয়…
বাবা নিজের প্যান্টটা খুলে বাঁড়াখানা বার করলো এবং রূপা ম্যাডামের দিকে তাকিয়ে বললো – “নে এটা পরিস্কার করে দে।”
রূপা ম্যাডাম নিজের শাড়ীটা খুলে বাবার দু’পায়ের মাঝে বসলো এবং মুখ খুলে বাঁড়াখানা মুখে পুরে নিলো আর তারপর চোখ বন্ধ করে বাঁড়ার মুন্ডিখানা চুষতে লাগলো।
বাবার নুনুখানার ছাল ছাড়িয়ে নুনুর ফুটোতে জীভ বোলাতে লাগলো। “হমমম…যত ভালো চুষবে…তত ভালো ঠাপ খাবে…” রূপা ম্যাডাম চুষে যাচ্ছিল বাবার বাঁড়াখানা আর বাবা আস্তে আস্তে ঠাপ মারছিল রূপা ম্যাডামের মুখে আর দু’হাত রূপা ম্যাডামের ব্লাউসে ঢুকিয়ে মাইখানা কচলাচ্ছিল।
এরপরে দেখলাম বাবা উঠে দাঁড়ালো এবং রূপা ম্যাডামের ব্লাউসের হুক খুলে দিল। “ব্রেসিয়ার পরে আসিসনি দেখছি.. সারা রাস্তায় লোকেদের দুধ দেখিয়ে এসেছিস..”
রূপা ম্যাডাম খিক খিক করে হাসতে লাগলো। রূপা ম্যাডাম আর বাবা ল্যাংটো হয়ে খাটে শুয়ে পড়লো। বাবা দেখলাম নিজের নুনুখানা রূপা ম্যাডামের দু’পায়ের মাঝে চেপে ধরল এবং আস্তে আস্তে কোমর নাচিয়ে আলতো ঠাপ দিল। রূপা ম্যাডাম বাবার কাধে হাত দিয়ে চেঁচিয়ে উঠলো – “এই তো… আমি অনুভব করতে পারছি… উফ… দাও আজ পুরো নেবো আমার গুদে…”
বাবা আলতো ঠাপ দিতেই বাঁড়ার মুন্ডুখানা রূপা ম্যাডামের গুদে ঢুকে গেল। রূপা ম্যাডাম বাবার কাধখানা চেপে ধরলো এবং নীচ থেকে কোমর উঠিয়ে ঠাপ দিতে লাগলো। বাবা রূপা ম্যাডামের কোমরখানা চেপে ধরলো এবং পুরো নুনুখানা এক রামঠাপ দিয়ে গুদে ঢুকিয়ে দিল। রূপা ম্যাডাম থরথর করে কাঁপতে লাগলো। মুখ দিয়ে উফ উফ মাগো… আউ আউ আওয়াজ বার করতে লাগলো। বাবা আস্তে আস্তে ঠাপাতে লাগলো রূপা ম্যাডামকে আর মাইজোড়া দুটো টিপতে লাগলো।
– আরো জোরে চোদ আমাকে অবিনাশ… এত বড় বাঁড়ার আমি কোনোদিনও আমার গুদে পাইনি… আমাকে আরো জোরে দাও সোনা… শান্ত কর আমার উপোসী গুদকে…
বাবা জোরে জোরে রূপা ম্যাডামকে ঠাপাতে লাগলো আর ম্যাডাম আনন্দে চীত্কার করতে লাগলো। রূপা ম্যাডাম কিছুক্ষণের মধ্যে গুদের রস ছাড়ল। “অবিনাশ… আমার সোনা অবিনাশ… আমার এবার বেরুচ্ছে…” রূপা ম্যাডাম গুদের রস দিয়ে বাবার বাঁড়া ভিজিয়ে দিল। কিন্তু বাবা ঠাপানো থামালো না, আরো জোরে জোরে ঠাপাতে লাগলো রূপা ম্যাডামকে। রূপা ম্যাডাম হা করে বাবার মুখে চুমু খেল এবং বাবার জীভের সাথে রূপা ম্যাডামের জীভের ঘষাঘষি দেখতে পারলাম। রূপা ম্যাডামকে বাবা কুকুরের মত শুয়ালো আর পিছন থেকে ঠাপাতে লাগলো। রূপা ম্যাডাম ঠাপ খেতে খেতে দাঁত খিঁচিয়ে উঠলো আর মাথা ঘুরিয়ে বাবার ঘামে মাখা বুক পেট দেখতে লাগলো এবং নিজের মাইখানা কচলাতে লাগলো। বাবা রূপা ম্যাডামের কোমর চেপে ধরে গুদে বাঁড়া দিয়ে ড্রিল করে চলছিল।
তারপর রূপা ম্যাডাম আবার চেঁচিয়ে উঠলো – “আমার আবার বেরুচ্ছে..”
বাবা বললো – “এক সাথে ফেলবো। আমারও বেরুবে…”
তারপর দুজনে এক সাথে একে অপরকে নিজের বীর্য্য দিয়ে ভরিয়ে দিল।
রূপা ম্যাডাম এবার ক্লান্ত হয়ে বিছানায়েই উল্টো হয়ে শুয়ে পড়লো এবং তার উপর বাবা শুয়ে পড়লো।
বাবা – কেমন লাগলো…রূপা..
রূপা – খুব ভালো…
বাবা – তোমার একজন পুরুষ দরকার… আমার মতে তুমি বিয়ে করে ফেল…
রূপা – আমার মত ডাইভর্সীকে একজন মধ্যবয়স্ক কামুক লোক দরকার.. আপনাকে আমি বিয়ে করতে চাই…
বাবা হাসতে লাগলো – “ভালো কথা বলেছ রূপা…”
রূপা – কেন…আপনি আমায় বিয়ে করবেন না?
বাবা – নিশ্চয় না… তোমার মত মহিলাকে আমি আনন্দ করার জন্য ব্যবহার করি…
রূপা ম্যাডাম চীত্কার করে উঠলো – শয়তান…
সেদিন রূপা ম্যাডাম তাড়াতাড়ি আমাদের বাড়ী থেকে বেরিয়ে গেল আর তারপর থেকেই ক্লাসে আমাকে সুযোগ পেলেই এরকম বলে।”
আমি অনেকক্ষণ ধরে সঞ্জয়ের গল্প শুনছিলাম। এবার আমি সঞ্জয়কে জিজ্ঞেস করলাম – “ওরা কি করছিল সঞ্জয়?”
– জানি না রে…
রূপা ম্যাডাম আমাদের স্কুলে সবার থেকে মডার্ন মহিলা ছিল। দেখতে সুন্দরী না হলেও মডেলদের মত ফিগার ছিল। খুব দামী শাড়ী পরে রোজ স্কুলে আসতো। সাজতেও খুব ভালোবাসতো।
যাই হোক, সেদিন যখন বাড়ী ফিরলাম মা, বাবা আর আমি বাইরে খেতে গেলাম। সেদিন বাবা-মার দশম এনিভার্সারি ছিল। রাতে খেয়ে-দেয়ে আমি তাড়াতাড়ি ঘুমিয়ে পড়লাম, হঠাৎ ঘুম ভেঙ্গে গেল মার হাসির আওয়াজ শুনে।
বাবা – আস্তে হাস… ও ঘুম থেকে উঠে পরবে…
মা আদুরে গলায় বললো – “আমার শুড়শুড়ি লাগছে।”
আমি চোখ খুলে দেখলাম বাবা মা’র দুদুর বোঁটায় জীভ বোলাচ্ছে। মা বাবার চুলে হাত বুলিয়ে দিচ্ছে। বাবা মার মুখের কাছে ঠোঁটটা নিয়ে এসে বললো – “তোমার ওই জায়গাটা এখনো খুব স্পর্শকাতর… সেই আগের মত ছটফট কর ওখানে বোলালে…”
মা মুচকি হেসে বললো – “তোমার ছোঁয়াতেই শুড়শুড়িটা বেশি আসে..”
বাবা মা’র ঠোঁটের কাছে নিজের ঠোঁটটা নিয়ে আসে আর ঠোঁটের উপর আলতো চুমু খায়। কিন্তু মা দু’হাত দিয়ে বাবাকে চেপে ধরে বাবার ঠোঁটের উপর ঠোঁট বসিয়ে চুমু দিয়ে এবং তারপর আদর করে গালে চুমু খায়। বাবার এবার মা’র ঠোঁট চুষে অনেকক্ষণ ধরে আর তারপর নিশ্বাস নিতে নিতে বলে – “মনে আছে তোমাকে প্রথমবার তোমার বাড়ীতে চুমু খেয়েছিলাম।”
মা – ওরে বাবা… তখন মনে হয়েছিল দমবন্ধ হয়ে মারা যাব…
বাবা ফিক ফিক করে হাসতে হাসতে বললো – “কাকিমা দেখে ফেলেছিল…”
মা – সেদিন তোমার জন্য… কি বকা খেয়েছিলাম বাড়ীতে…
বাবা – ভাগ্যিস দেখেছিল… তারপর তো দু’জনের বিয়ে দিয়ে দিল…
মা – হ্যাঁ… তারপর বিয়ের রাত্রে কি করেছিলে… বার বার তোমাকে বলছিলাম খাটের নীচে তোমার দুই বোন লুকিয়ে আছে আর তোমাকে থামায় কে?
বাবা – সেই… দেখতে দেখতে দশ বছর হয়ে গেল… কিন্তু শ্যামলের ওই ঘটনা… আমি জীবনে ভুলতে পারব না… ছোট বেলার বন্ধু আমার… কি করে তোমার সাথে এরকম বাজে কিছু করার চেষ্টা করলো…
মা – তোমার বোন ভাগ্যিস সেদিন বাড়ীতে ছিল… নাহলে তোমার সামনে আজ আমি কোনদিনও মুখ দেখাতে পারতাম না…
বাবা মাকে জোরে চেপে ধরলো। ঠোঁটে ঠোঁট লাগিয়ে অনেকক্ষণ ধরে চুমু খেয়ে বললো – “কি করার চেষ্টা করেছিল… তুমি আমায় আজ পর্যন্ত কোনদিনও বলনি… আজ বল…”
মা – না… সোনা… আমি ভুলে যেতে চাই… ওই সব… প্লীজ…
বাবা – কাকলি… আমার মিষ্টি বউ… বল কি করেছিল তোমার সাথে… বোনও কিছু বলতে চায়নি…
মা – না… আমি বলছি না… আমি ভুলে যেতে চাই… ছাড়ো আমায়।
বাবা মার গালে হাতে অজস্র চুমু খেতে লাগলো আর বললো – “প্লীজ আমায় বল… আমার সুন্দরী বৌয়ের সাথে অন্য লোকেরা কি করতে চায় … আমি জানতে চাই…”
মা বাবাকে ধাক্কা দিয়ে বললো – “ছাড়ো আমায়…”
বাবা মাকে জিজ্ঞেস করলো – “তুমি রাগ করলে সোনা..”
মা কাঁদতে কাঁদতে বললো – “তোমাকে আমি বার বার বলেছি… এই সব আমায় জিজ্ঞেস না করতে…”
বাবা মাকে জড়িয়ে ধরে বললো – “আমি জিজ্ঞেস করব না… আমায় একটু আদর করতে দাও তোমাকে।”
মা বললো – “আমাকে ছাড়ো… তুমি আমার মুড খারাপ করে দিয়েছ…”
বাবা মাকে আর কিছু বললো না। দুজনে ঘুমিয়ে পড়ল।
এর কিছুদিন পরে বাবা অফিসের কাজে বাইরে গেল। এক মাসের জন্য সে বাইরে গিয়েছিল। এর মধ্যে সঞ্জয়ের জন্মদিন উপলক্ষে আমাকে আর মাকে ওদের বাড়ীতে ডাকলো সঞ্জয়। সেদিন বিকালবেলা আমরা সঞ্জয়ের বাড়ীতে গেলাম। অনেক গেস্ট ছিল ওদের বাড়ীতে আর বেশিরভাগ ছিল সঞ্জয়ের বাবার বন্ধু আর ওনাদের স্ত্রী। এরই মধ্যে এত লোকের মাঝে অবিনাশ কাকুকে দেখলাম কোনো একজন মহিলাকে চুমু খেতে, বাথরুমে দুজনে লুকিয়ে লুকিয়ে চুমু খাচ্ছিল।
এর মধ্যে অবিনাশ কাকুকে একজন ভদ্রলোককে বলতে শুনলাম – “কে রে এই মালটা… একদম চাম্পু মাল…”
অবিনাশ কাকু – হমম্… জানি… সঞ্জয়ের বন্ধুর মা… খাসা জিনিস না…
লোকটা – শালা এক রাতের জন্য যদি বিছানায় পেতাম… তুই কি কিছু তালে আছিস… না সেরে ফেলেছিস?
অবিনাশ কাকু – বিছানায় তো নেব… সুযাগের অপেক্ষায় আছি…
পার্টিতে খুব মজা করলাম। আমাদের দেরী হয়ে গেছিল বলে অবিনাশ কাকু আমাদেরকে গাড়ী করে ছেড়ে দেবার কথা হলো। কিন্তু সঞ্জয়ের গিফ্টে পাওয়া এক ভিডিও গেম দেখে আমি বাড়ী যেতে চাইছিলাম না। কিন্তু মা জোর করতে লাগলো। এতে অবিনাশ কাকু বললো- “আপনারা যদি চান তাহলে আজ রাতটা এখানে থাকতে পারেন।” মা রাজী হচ্ছিল না আর আমি আর সঞ্জয় কাকুর কোথায় সায় দিতে লাগলাম। অনেক ঝামেলার পর মা রাজী হলো এবং আমাকে হুমকি দিল যে বাবা এলে আমার সম্বন্ধে নালিশ করবে।
সেই রাতে আমি আমার আর সঞ্জয় এক সাথে ঘুমানোর ব্যবস্থা করা হলো। আমরা অনেকক্ষণ ধরে বিছানায় গল্প করলাম আর ঘুমিয়ে পরলাম। হঠাৎ জোরে কিছু পরার আওয়াজ শুনে আমার ঘুম ভেঙ্গে গেল। মনে হলো পাশের ঘরে মার কান্নার আওয়াজ শুনতে পেলাম। আস্তে আস্তে আমি মার শোবার ঘরে গেলাম। মার অবিনাশ কাকুর ঘরে ঘুমানোর কথা ছিল আর অবিনাশ কাকুর নীচের ড্রয়িং রুমে।
কিন্তু যখন কাকুর শোবার ঘরে গেলাম দেখলাম কাকু মার উপরে শুয়ে হাত দুটো চেপে আছে।
– কাকলি… কেঁদো না… তোমার বা আমার ছেলে জেগে উঠতে পারে… তখন ওরা আমাদের মিলন নিজের চোখে দেখতে পারবে… আমার কোনো লজ্জা নেই আমার ছেলে যদি তোমাকে ভোগ করতে দেখে…
মা কাঁদতে বললো – “প্লীজ আমায় ছেড়ে দিন… কেন করছেন এরকম…”
কাকু – বিশ্বাস কর যেদিন থেকে তোমাকে দেখেছি… তোমার ভালবাসায় পরে গেছি… আমার বউ মারা গেছে… তোমাকে আমি আমার বউ রূপে পেতে চাই…
মা – কি বলছেন আপনি… আমায় ছেড়ে দিন…
কাকু দু’হাত দিয়ে মার হাত চেপে ধরেছিল। এবার মাকে কষিয়ে গালে থাপ্পর মারলো আর মার ব্লাউস ছিঁড়ে দিল। মার দুদু ব্রেসিয়ারে যেন চেপে রাখা যাচ্ছিল না। অবিনাশ কাকুর জীভ দিয়ে লালা বেরুতে লাগলো – “কি মাই… তোর আজ ঠোঁট-মাই সব কামড়ে খাব…”
মা ছটফট করছিল। অবিনাশ কাকু মার মাথা চেপে ধরে একটা লিপ-কিস দিল। মার গোলাপী ঠোঁটখানা দেখলাম অবিনাশ কাকু দু’ঠোঁটের মাঝে রগড়াচ্ছে। মার নীচের ঠোঁটখানা রাবার চোষার মত চুষলো অবিনাশ কাকু। মার ব্রেসিয়ারের ভেতরে হাত ঢুকিয়ে মার এক দুদু টিপতে লাগলো।
মা – প্লীজ আমায় নষ্ট করবেন না… আমি আমার স্বামীকে খুব ভালোবাসি …
অবিনাশ কাকু – আজ রাতে আমি তোর স্বামী… তোর গর্তে ফ্যাদা ফেলে তোকে আমার বাচ্চার মা বানাবো…
এবার মার মাই দুটো ব্রেসিয়ারের উপরে ময়দার মত ডলতে লাগলো এবং ব্রেসিয়ারের হুক ছিঁড়ে দিল। মা পাগলের মত ছটফট করতে লাগলো আর অবিনাশ কাকুর গালে থাপ্পর মারতে লাগলো এক হাত দিয়ে এবং আরেক হাত দিয়ে নিজের বুকের টেপাটেপি বন্ধ করার চেষ্টা করলো। দীর্ঘ চুমুর পর অবিনাশ কাকু মুখখানা তুলল আর নিজের মুখে মার লেগে থাকা লালাগুলো চাটল।
মাকে এবার পিছন ফিরিয়ে জোর করে শোয়ালো আর পিছন থেকে মার ব্রেসিয়ার খুলে দিল। একটানে মার পাছা থেকে শাড়ীশুদ্ধ শায়াখানা নামিয়ে দিল আর পাছার ফুটোয় আঙ্গুল ঘষতে লাগলো। মা ভয়ে এবার চীত্কার করতে পারছিল না… লজ্জায় মুখ লাল হয়ে গেছিল। অবিনাশ কাকু নিজের পরনের লুঙ্গিটা খুলে ফেললো আর মার পোঁদের খাঁজে নিজের আখাম্বা বাঁড়াটা ঘষতে লাগলো। বাঁড়ার ঘর্ষণে মা কেঁপে উঠলো কিন্তু লজ্জায় মুখ ফিরিয়ে তাকালো না। অবিনাশ কাকু মার কোমরটা চেপে ধরে মার কোমরখানা তুললো যাতে মার পোঁদখানা ওনার মুখের কাছে চলে এলো আর মা পা খানা ভাঁজ করে হাঁটুর উপর ভর দিল। ঘরের আলতো আলোয় মার চুলে ভরা গুদখানা দেখতে পারলাম। অবিনাশ কাকু মার পোঁদে জোরে একটা কষিয়ে একটা থাপ্পর মারলো। মা ঊঊঊ করে উঠলো। এবার অবিনাশ কাকু মার দু’পায়ের মাঝে মুখ ডুবিয়ে দিল আর মার গুদের চুল চুষতে লাগলো আর মার গুদে জীভ ঢুকিয়ে গুদ চাটতে লাগলো।
গুদের গোলাপী ঠোঁটখানা জীভ দিয়ে চাটল আর নাক ঘষতে লাগলো। মা থরথর করে কাপছিল। এবার অবিনাশ কাকু নিজের বাঁড়াখানা হাত দিয়ে ঘষতে লাগলো। বাঁড়াখানা ফুলতে ফুলতে তালগাছ হয়ে গেছিল। এবার মার গুদ থেকে মুখ তুলে বাঁড়াখানা মার গুদের কাছে নিয়ে এল এবং আস্তে করে মার গুদের মুখে নিজের বাঁড়ার মুন্ডিখানা লাগলো। অবিনাশ কাকুর কালো চামড়ার বাঁড়ার লাল মুন্ডিখানা মার গোলাপী গুদের ভেতরে ঢুকতে লাগলো।
অবিনাশ কাকু – কাকলি সোনা কেমন লাগছে তোমার নতুন বরের বাঁড়াখানা…. তোমার স্বামী যা সুখ দিয়েছে তার চেয়ে আরো বেশী সুখ পাবে তুমি আজ।
মা কোনো উত্তর দিচ্ছিল না। দেখলাম ঠোঁট কামড়ে বিছানার চাদর হাত দিয়ে আঁকড়ে রয়েছে।
অবিনাশ কাকু – কি টাইট মাইরি তোমার গুদ… দেখেছ শুধু স্বামীকে দিয়ে চুদিয়ে কি করেছ… ভগবানের দেওয়া এত সুন্দর শরীর আর তার তুমি পুরো ব্যবহার করনি… বিশ্বাস কর তোমার এই সুন্দর শরীর ভোগ করার জন্য লোকেরা যা খুশি করতে পারে…
আস্তে আস্তে দেখলাম অবিনাশ কাকুর বাঁড়ার কিছু অংশ মার যোনিতে ঢুকে আছে। অবিনাশ কাকু মাকে চিৎ হওয়া অবস্থায় ঠাপাতে শুরু করলো। মা মুখে এক অদ্ভুত রকম আওয়াজ বার করতে লাগলো। অবিনাশ কাকু মার কাঁধ চেপে ধরে বললো – “মনে হয় তোমার বর কোনদিন চার পায়ে চুদেনি… নাও শরীরটাকে তোলো… আমি যেন তোমার মাইগুলোকে ঝুলতে দেখি… হাতে ভর দাও…”
মা কথামত নিজেকে তুলে এবং হাতে ভর দিয়ে অবিনাশ কাকুর দিকে তাকালো… “প্লীজ সবকিছু আস্তে করুন.. আমার খুব ভয় করছে… আমার ছেলে পাশের ঘরে আছে…”
অবিনাশ কাকু – আমার ছেলেও আছে… আমিও চাইনি… ও আমাকে দেখুক.. কিন্তু আমরা দুজনে এখন আমাদের পরিবার ভুলে যাই কাকলি… বিশ্বাস কর আমি তোমার ক্ষতি করতে চাই না… আমার বউ মারা যাবার পর আমি ওকে খুব মিস করি… শুধু তুমি আমার বউকে ভোলাতে পারো…
মার দুদুতে পিছন থেকে হাত বোলাতে আর বাঁড়াখানা মার গুদে আস্তে আস্তে ঢোকাতে লাগলো, আস্তে ঠাপাতে লাগলো মাকে আর পিছন থেকে মার দুদু টিপতে লাগলো। মা নিজের গোলাপী ঠোঁটখানা খুলে মুখ দিয়ে উউউউউ আওয়াজ করতে লাগলো। অবিনাশ কাকু আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়িয়ে দিল আর তারপর মা হঠাৎ চীত্কার করে উঠলো – “ও মাগো…”
মা নিজেকে আর ধরে রাখতে পারল না। নিজের মুখে হাত চেপে ধরে গোঙাতে লাগলো। আর মাথাটা খাটের মধ্যে রেখে গোঙাতে লাগলো। তারপর সারা শরীর কেঁপে উঠলো তার। অবিনাশ কাকু মার গুদ থেকে বাঁড়াখানা বার করে ফেললো। মার গুদ দিয়ে রস গড়িয়ে পড়তে লাগলো আর খাটের চাদরে পড়ল। অবিনাশ কাকু মার থাই দিয়ে গড়িয়ে পরা রস জীভ দিয়ে চাটতে লাগলো।
মাকে এবার পাশ করে শুইয়ে দিল অবিনাশ কাকু আর মার তানপুরার মত দুলদুলে পোঁদে আবার জোরে দুটো চাটি মারলো। খাটে মার পাশে শুয়ে পড়ল এবং পাশ থেকে মার মাইয়ে হাত বোলাতে লাগলো। মাকে নিজের মুখের দিকে মুখ করলো। মাকে বললো– “তো মার হাত দুটো আমার গলার ওপরে দাও।” অবিনাশ কাকু একটা হাত দিয়ে মার গুদে আবার বাঁড়া ঢোকাতে লাগলো। মা এবার অবিনাশ কাকুকে চেপে ধরল এবং ঠোঁটখানা খুলে আহঃহঃহঃহঃহঃহঃ…. করতে লাগলো। অবিনাশ কাকু মার গোলাপী ঠোঁটে ঠোঁট বসিয়ে ঠোঁট চুষতে লাগলো। আস্তে অবিনাশ কাকুর বাঁড়াখানা মার গুদ চিরে ঢুকতে লাগলো। মার গোলাপী গুদের রিঙের মধ্যে কালো ল্যাওড়াখানা ঢুকতে লাগলো। মা হাত দিয়ে অবিনাশ কাকুর পীঠ আঁকড়ে রয়েছে। আস্তে আস্তে অবিনাশ কাকুর পুরো বাঁড়া মার গুদের মধ্যে হারিয়ে গেল। মার গুদের চুল আর অবিনাশ কাকুর বাঁড়ার বাল পুরো মিশে গেলো। মা অবিনাশ কাকুর ঠোঁট থেকে নিজের ঠোঁট খানা সরিয়ে বলতে লাগলো –
– ওরে বাবারে… আপনার জিনিসটা আমার অনেক ভেতরে চলে গেছে… আমার কেমন করছে… উফ কি ব্যথা করছে… ওটা বার করুন প্লীজ…
মার মাইখানা ময়দার মত কচলাতে কচলাতে বাঁড়াখানা আস্তে আস্তে টেনে বার করলো মুন্ডি অবধি। মার গুদের রসে চক চক করছিল অবিনাশ কাকুর বাঁড়াখানা। মার পাছাখানা চেপে ধরে পাশ থেকে জোরে জোরে রামঠাপ দিতে লাগলো। সারা ঘরে পচ পচ আওয়াজ আসতে লাগলো। মা অবিনাশ কাকুর বুকে গাল ঘষতে ঘষতে এক অদ্ভুত ভাঙ্গা ভাঙ্গা গলায় কান্নার মত আওয়াজ বার করতে লাগলো। মা আবার চীত্কার করে নিজের জল ছাড়ল। কিন্তু মাকে এবার ছাড়ল না অবিনাশ কাকু। মাকে নীচে ফেলে উপরে উঠে পড়ল অবিনাশ কাকু আর তারপর জোরে ঠাপাতে লাগলো।
মা জোরে জোরে অবিনাশ কাকুর বুকে ঘুষি মারতে লাগলো। “প্লীজ অবিনাশ ছাড়ো আমায়… আমার ভেতরে প্লীজ ছেড়ো না…” কিন্তু অবিনাশ কাকু মার গুদে বাঁড়াখানা চেপে ধরে বীর্য্য দিয়ে ভরিয়ে দিল মার গুদ।
মা কাঁদতে লাগলো – “একি করলে তুমি…”
মার উপর থেকে উঠলো অবিনাশ কাকু এবং জোরে জোরে হাফাতে লাগলো।
মা জোরে জোরে নিশ্বাস নিচ্ছিল। মার গুদখানা লাল হয়ে গেছিল।
অবিনাশ কাকু মাকে হাত ধরে তুললো – “চল বৌদি.. তোমায় পরিস্কার করে দি।”
মাকে কোলে করে নিয়ে গেলো বাথরুমে আর দরজাটা আটকে দিল।
অনেকক্ষণ ধরে তারা বাথরুমে ছিল। তারপর বাথরুম থেকে বেরিয়ে এল দুজনে। মাকে কিন্তু প্রচন্ড ক্লান্ত দেখাচ্ছিল। কিন্তু অবিনাশ কাকু তখন মার দুদুখানা কচলাছিল আর টিপে যাচ্ছিল।
মা – আমাকে এবার ছেড়ে দাও… তুমি যা চেয়েছ আমি তাই করেছি… এবার কেও দেখে ফেলবে…
অবিনাশ কাকু – আমার তো এখনো হয়নি…
মা – তুমি উন্মাদ…
অবিনাশ কাকু – ঠিক আছে… আমার বাঁড়াটা তুমি যদি চুষে দাও… তাহলে আজ রাতের জন্য তোমায় ছেড়ে দেব…
মা – ছি… আমি ওই সব করব না…
অবিনাশ কাকু – না করতে চাইলে জোর করে করাবো… আর চীত্কার করলে তোমার ছেলে তোমাকে দেখবে আমার বাঁড়া চুষে দিতে।
অবিনাশ কাকু তারপর মার চোয়ালখানা চেপে ধরল। মা মুখ এপাশ ওপাশ নড়াবার চেষ্টা করলো কিন্তু নিরূপায় হয়ে অবিনাশ কাকুর বাঁড়াখানা নিজের মুখে নিল। নিজের মুখ দিয়ে মা অবিনাশ কাকুকে সুখ দিতে লাগলো। আমি এই দৃশ্য দেখতে পারলাম না আর ঘৃণার চোটে ঘরে চলে এলাম। সারা রাত আমার ঘুম এলো না। শেষে আমি আবার ওদের ঘরে গেলাম। দেখলাম মার মুখ চেপে ধরে অবিনাশ কাকু মার পোঁদ মারছে। মার চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে। মার পোঁদের দাবনাদুটো কাঁপছিল অবিনাশ কাকুর ঠাপের সাথে। আর মুখ থেকে তীক্ষ্ণ ব্যাথার আওয়াজ আসছিল ।
পরের দিন সকালবেলা, আমি যখন ঘুম থেকে উঠলাম, তখন সকাল ন’টা বাজে। ঘুম থেকে উঠে সোজা মার ঘরে গেলাম, দেখলাম মা ঘুমাচ্ছে।
সঞ্জয় আমাকে এসে বলল – “বাবা বললো আন্টি খুব ক্লান্ত… আন্টিকে ডিস্টার্ব করতে বারণ করলো… তোমাকে মুখ ধুতে বলেছে।”
আমি মুখ ধোয়ার পর, অবিনাশ কাকু আমাকে ডিম ভাজা খেতে দিল এবং বললো – “তোমরা খাও… আমি একটু আসছি…”
দেখলাম খাবারের এক প্লেট নিয়ে মার শোয়ার ঘরে গেলো অবিনাশ কাকু। মার পাশে খাবারের ট্রেটা রেখে, মার ঠোঁটে চুমু দিয়ে বললো – “উঠ.. কাকলি.. আমার কামদেবী… আমার রানী…”
মা চোখ মেলে তাকিয়ে ভয় পেয়ে খাটের এক পাশে সরে গেলো।
– তোমার জন্য খাবার এনেছি…
মা – আমি কিছু খাব না… প্লীজ আমায় বাড়ী যেতে দিন…
অবিনাশ – তুমি চাইলে আমার কাছ থেকে দূরে যেতে পারবে না… তোমার এই সুন্দর শরীরটার অধিকার তোমার বরের পর আমার আছে।
মা – প্লীজ…
অবিনাশ – আগে খেয়ে নাও… তোমার বর বাড়ীতে নেই… এত ভয় পাচ্ছ কেন?
মা – না… আর নয়… আপনি উন্মাদ…
অবিনাশ – তোমার বর যতদিন না কলকাতায় ততদিন তুমি আমায় বিছানায় সেবা করবে… আমি যখন চাইব… তোমাকে আমি ন্যাংটা করব আর আদর করব…
মা মাথা নীচু করে রইলো। অবিনাশ কাকু খাবারটা রেখে দিয়ে বেরিয়ে গেলো। আমি কিছুক্ষণ পরে মার ঘরে ঢুকলাম। মা বসে বসে বিছানায় চিন্তা করছিল। আমাকে দেখে বললো – “কিরে কেমন ঘুম হয়েছে… একটা কাজ কর না… আমার মোবাইলটা একটু দেতো…”
মাকে মোবাইলটা ঘর থেকে এনে দিলাম। মা বাবাকে ফোন করলো – “আচ্চ্ছা শোনো না… আমি আমার বন্ধুর বাড়ীতে… তুমি আসা অবধি আমি আমার বন্ধুর বাড়ীতে থাকব… তুমি আমাকে আমার মোবাইলে কল করবে… বাড়ীর ল্যান্ডলাইনে পাবে না…”
মা ফোনটা রেখে দিয়ে আমাকে বললো – “বাবা যতদিন না আসে আমরা সঞ্জয়দের সাথে থাকলে কেমন হয় বল…”
আমি মুচকি হাসলাম আর বেরিয়ে গেলাম। মা ঘর থেকে বেরিয়ে এসে অবিনাশ কাকুকে বললো – “আপনার ব্রেকফাস্টটা ভালো ছিল… কিন্তু দুপুরের রান্নাটা আমি করব।”
অবিনাশ কাকু অবাক চোখে তাকালো কিন্তু কিছু বললো না।
অবিনাশ কাকু মাকে বললো – “বৌদি একটু আসবে।”
মা অবিনাশ কাকুর সাথে উপরের ঘরে চলে গেলো।
সঞ্জয় বললো – “কোথায় গেলো বাবা আর কাকিমা?”
আমি বললাম – “দাঁড়া আমি দেখে আসছি।”
কিন্তু সঞ্জয় আমার সাথে উপরে এলো। দেখলাম দরজাটা বন্ধ আর দরজার পিছনে থেকে মার আর অবিনাশ কাকুর ফিস ফিস শুনতে পারলাম।
অবিনাশ কাকু – আরেকবার বল বৌদি। আমি আবার শুনতে চাই।
মা – তুমি যা বলবে আমি তাই করব। শুধু দোহাই তোমার, আমার স্বামী চলে আসার পর আমরা আর কোনদিন একে অপরকে দেখব না। আমার আর তোমার মধ্যে এই শারীরিক সম্পর্ক পুরো গোপন থাকবে। সমাজে কেউ যেন জানতে না পারে।
অবিনাশ – আমি রাজী। তুমি হঠাৎ নিজেকে সঁপে দিলে এরকম ভাবে!
মা – আর তো কিছু নেই তোমার কাছে হারানোর। ও বাড়ী না থাকলে আমার প্রচন্ড ভয় করে। ও সহজে বাইরে যায় না।
অবিনাশ – ভয় নেই সোনা। যতদিন তোমার বর বাইরে থাকবে, আমি তোমার খেয়াল রাখব।
মা – কিন্তু আমি সচেতন থাকতে চাই। নিরোধ ছাড়া তোমায় ঢোকাতে দেব না।
অবিনাশ – ঢোকাবো তো বটেই। তোমার সন্তুষ্টির জন্য নিরোধ লাগিয়ে নেব। কিন্তু বিশ্বাস কর তোমার গুদের মাংসের সাথে আমার বাঁড়ার ঘর্ষণে যা সুখ আসছিল তা বোঝাতে পারব না। তুমি প্রচন্ড নরম কাকলি। তোমার মত তুলতুলে মাগী কোনদিন চুদিনি।
সঞ্জয়কে পরে বললাম মা আর কাকু কি করেছে দেখেছি আগের রাতে। সঞ্জয় আমাকে রূপা ম্যাডাম আর ওর বাবার ঘটনাটা মনে করিয়ে দিল। আমাদের কাছে পুরো জিনিসটা কৌতূহলের বিষয় ছিল। দুপুরে মা রান্না করে খাওয়ালো।
আমাদেরকে শোবার ঘরে পাঠিয়ে দিয়ে কাকু আর মা নিজেদের ঘরে গেলো। মার ব্লাউস খুলে দিয়ে মার দুদু চুষে চুষে লালায় ভরিয়ে দিল কাকু। মাও কম গেলো না, কাকুর প্যান্ট খুলে বাঁড়াটা বার করে চুষে দিল। মার সারা মুখ আর বুক সাদা ফ্যাদা দিয়ে ভরিয়ে দিল অবিনাশ কাকু। তারপর অবিনাশ কাকু বাঁড়াতে নিরোধ লাগিয়ে মাকে নিজের কোলে তুলে চুদলো। তারপর দুজনে একে অপরকে জড়িয়ে ধরে অনেকক্ষণ ধরে চুমু খেল আর তারপর ঘুমিয়ে পড়ল। এইসব দৃশ্য আমি আর সঞ্জয় এক সাথে দেখলাম।
বিকালে আমাদেরকে নিয়ে সিনেমায় গেলো অবিনাশ কাকু। সিনেমাটা খুব হাসির ছিল। আমরা খুব এনজয় করছিলাম। হঠাৎ আমার চোখ মা আর অবিনাশ কাকুর দিকে গেলো। দেখলাম দুজন দুজনকে চুমু খাচ্ছে। সেদিন রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করলাম এবং বাড়ী ফিরে এসে আমাদেরকে আমাদের ঘরে যেতে বললো কাকু আর মা। আমরা ঘরে ঢুকে অপেক্ষা করতে লাগলাম তাদের মিলনদৃশ্য দেখার জন্য।
আমি নিজের চোখে দেখেছিলাম কাকু আর মার মধ্যে এই কয়দিনে গভীর এক শারীরিক সম্পর্ক গড়ে উঠেছিল। কাকু মাকে বিয়ে করতে চাইল। মা রাজী হলো না। বলেছিল সে বাবাকে ছাড়তে পারবে না।
এরপর বাবা চলে আসার পর মাকে কোনদিন অবিনাশ কাকুর সাথে দেখিনি। অবিনাশ কাকু আর মার মধ্যে ফোনে মাঝে মধ্যে কথা হত। একদিন শুনেছিলাম অবিনাশ কাকুর আর মার কথা অন্য লাইন থেকে–>
– কাকলি…..কেমন আছো?
– “অবিনাশ… তুমি কেমন আছো” মার নিশ্বাস দ্রুত হয়ে যেত।
– তোমার কথা খুব মনে পরে। তোমার স্বামী খুব ভাগ্যবান। তুমি সবসময় ওর কাছে থেকো।
– অবিনাশ, এক কথা কতবার বলবে?
– আমি তোমায় ভুলতে পারি না সোনা। তুমি কি আমায় ভুলে গেছ?
– অবিনাশ… তুমি জানো… মাঝে মধ্যে সমাজের জন্য নিজের মনের কামণাকে আটকে রাখতে হয়। তুমি আমাকে যা সুখ দিয়েছিলে আমি আমার স্বামীর কাছে কোনদিন পাইনি আর পাব না… কিন্তু আমি আমার স্বামীকে ভালোবাসি।
– আমি তোমার সাথে দেখা করতে চাই।
– না কখনো না…
মা ফোনটা রেখে দিয়েছিল।
এরপর সঞ্জয়ের বাবা আমাদের শহর ছেড়ে অন্য জায়গায় চলে যায় আর কোনদিন তার সাথে দেখা হয়নি।

30 comments:

  1. মামনি কে চুদা

    ফ্রেন্ডের মাকে চুদা

    পায়েল নামক মেয়েটিকে এলপাতারি চুদা

    আমার বাপের চোদায় এতো সুখ

    কৌতুক

    প্রথম ভালবাসা,সেক্স ও তার মা এর সাথে গোপন অভিসার…২য় পার্ট

    চুদানির ঝি !! চুদতে দে !!

    পতিতা

    রাস্তায় কচি মাগী পেয়ে ঠাপিয়ে দিলাম ট্রাকে

    khalar sathe chodachudi

    পারিবারিক কাম

    আমার ভাইয়া আর খাঙ্কী আম্মু

    খাসা দুধওয়লা মামী

    Amar Bonir Gudam (Gud-e Aaam)

    নতুন বৌদি চুদতে ভীষণ মজা-২য় পর্ব

    konok er sex golpo

    মদ খেয়ে পাগল হয়ে বাড়া ভরলাম গুদে

    পাগল হয়ে রাস্তায় চুদিয়ে নিলাম

    বোনকে দেখতে এসে আমাকে চুদে দিল

    ৩০ বছরের মেয়েকে উলটে পালটে চোদা – কুকুর হয়ে গেলাম

    প্রথম জামাই

    বিবাহিত মায়ের সাথে চরম চুদাচুদি

    প্রেম , সেক্স, আর ব্রেপ আপ। ( পুরো গল্প )

    ভীষণ সুন্দরীকে ঠাপানো – চুদতে চুদতেই গেন হারালো

    তেল মাখাতে গিয়ে মাসির মুখে বীর্যপাত

    বউকে গন চোদা-২য় পার্ট

    মোবাইল ফোনে বিয়ের হিড়িক, হাসবেন্ড রেখে গোপন পিরিত।

    আহাম্মক এর হাতে খাটি মাগী

    পার্লারে চুদাচুদি

    বাড়িয়ালি বউদি আর আমার খেলা – ২য় পার্ট

    দুস্টমি কাকে বলো??

    চোদন দীক্ষা -

    মা আর বউদি !! কাকে বিয়ে করবো ?

    নটি বয় !! ফাক মি হার্ড ঃ আহ, ইয়া

    গোপন বান্ধবী

    কাজের ভিতর চুদাচুদি

    জন্মদিনের অনুষ্ঠানে পাগলের মত চুদাচুদি

    খালি বাড়ি – একা মামি

    কাজের বিনিময়ে চুদা কর্মসূচী

    সেক্সি কাজের বেটি – তুই পালাবি কোথায় ?

    মায়ের সাথে ব্যাপক চুদাচুদি

    রান্নাঘরে এসে আমায় চুদে যান

    সেক্সি মহিলা আমার জীবনের প্রথম এবং শ্রেষ্ঠ অভিজ্ঞতা

    মশা নিয়ে ভাবনা

    বউদি আর আমার গোপন অভিসার

    মেয়েদের চুদে সুখ দেয়া হবে কি করে জানবেন

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  3. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  4. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  5. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete
  6. আমি সোনালী, বাবা মায়ের একমাত্র মেয়ে। আমরা মোটামুটি বড়লোক পর্যায়ে বলা চলে, গ্রামের বাড়িতে জায়গা আছে আর শহরে আছে নিজেদের বাড়ি, সেখান থেকে ভাড়া আসে আর আমার বাস ওইখানে। আমি একটু মোটা সেই সাথে আমার বুক আর পাছা সেই রকম মোটা, বর্তমানে আমার সাইজ 38D-34-40। আগে ছিল 36D। কিভাবে আমার বুকের মাপ বাড়ল সেই কথা বলব আমি মানে আমার চোদন খাওয়ার গল্প… আমার এস এস সি পরীক্ষা শেষ হল দশদিন হল, এই দশদিনে আমি পুরো বোর হয়ে গেছি, কিছু করার নেই আমার। আমার সাথি হল এক কম্পিউটার যেটাতে পর্নতে ভর্তি আর একটা ডিডলো যেটা ইউজ করতে করতে পানসে হয়ে গেছে। আমি বলে রাখি আমি খুবি কামুক মেয়ে, আমি সিক্সে থাকতে আমার ভোদা ফাক করি,মানে আমার ভারজিনিটি হারাই, এক বেগুনের মাধ্যমে। সত্যি সেদিন অনেক ব্যাথা লেগেছিল তবে এক অপার আনন্দের দরজা খুলে গিয়েছিল আমার। তারপর বেগুন, কলা যত
    প্রকার জিনিষ ছিল সবই ঢুকেছে শুধু মাত্র এক ধোন বাদে। কারন আমার বাবা মা রক্ষনশীল না হলেও একটু কড়া ধাচের, তাই ছেলেদের সাথে সেইরকম ঘোরা ফেরা হয়নি। কি করা দুধের স্বাদ মিটিয়েছি আমি ঘোলে। বোরিং এক সময় যাচ্ছে আমার কিছু করা নেই, পর্ন দেখতে দেখতে আর খিচতে খিচতে অরুচি এসে গেছে। তাও কিছু করার নেই। তবে সে ছুটিতে কিছুটা বৈচিত্র্য আসল। আমাদের পাশের বিল্ডিংএ এক ছেলে থাকে, সে দেখি প্রায় আমার রুমের দিকে উকিঝুকি মারে। যমি প্রথমে পাত্তা দিতাম না, কিন্তু আমার বোরিং সময় যাচ্ছিল, ভাবলাম মজা করা যাক ঐ ছেলের সাথে। যদি লাইন-ঘাট হয়ে যায় তার বাড়া আমার গুদে ঢুকাবো ।যেই ভাবা সেই কাজ। আগে আমি ঘরে পর্দা দিয়ে রাখতাম কারন যখন তখন আমাকে গুদ খিচতে হত। আমি পর্দাগুলি এবার সরিয়ে দিলাম, দেখলাম ছেলেটা তার চেয়ারে বসে আছে, খালি গা লুঙ্গি পরা। তার নজর আমার রুমের দিকে গেল। ছেলেটা বড় ফিচেল আমি পর্দা সরিয়ে তার দিকে তাকিয়ে ছিলাম, সে বুঝতে পারল আমি তার দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছি, সে নিজের লুঙ্গি উপর করে নিয়ে আমাকে

    ReplyDelete
  7. phone sex korte chaile call din
    ami rita haque
    01858117258

    ReplyDelete

  8. The svchost.exe or service hosts square measure programs that run within the background of laptop while not hampering or associating with what is being done on the system. The svchost.exe errors square measure service host errors that occur within the windows written record of the pc system.
    bangla choti and bangla sex

    ReplyDelete
  9. Why boy say I need a girlfriend for fucking? bangla choti bangla sex

    bangla choti I need a girlfriend : sex stories In the pantry story underneath the building
    with the new resemble Tide cleanser staring me in the face in the fragrant spring air blowing in the uncensored window discovering magnificence in regular acts like doing the clothing inside
    of a restricted circumstance never submitting yet being and being again
    in spite of the fact that goes on for a
    considerable length of time also, considerably more years
    I'm not existing contrary to you bangla choti

    ReplyDelete
  10. মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ .

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প.

    বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প.

    খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    আমার বোন তিশা.

    কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

    ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    আলিয়া ভাট এর নেংটা ছবি.

    বাংলা পরকীয়া চটি গল্প.

    নায়কাদের গোপন ভিডিও.

    মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

    বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

    গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    বাবার মৃত্যুর পর.

    মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

    গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

    ReplyDelete
  11. চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    খদ্দেরের কল পেলে বাসায় যাই

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সিনেমা হলে গার্লফ্রেন্ডদের দুদু টেপা

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    গোসল করার কারণটা আর কেউ না জানলেও আমি জানি

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেক্স করতে পেনিস ভ্যাজাইনার কোথায় ঢোকাতে হবে

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    কিছু প্রয়োজনীয় সেক্স স্টাইল (Sex Style)

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    স্বপ্নদোষ (wet dream)

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    উত্তেজিত দেশী মেয়ে সেক্সি বাঁড়া চুষছে

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেক্স সম্পর্কে ১০০ প্রশ্ন ও উত্তর

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    রসে ভোদা পুড়া ভিজে গেলো.

    মনে হচ্ছে একটা রড আমার গুদে ঢুকছে

    বাড়ীওয়ালার ছোটো বোনকে বাসার ছাদে

    ক্লাসের মেয়ে বন্ধুর পর্দা ফাটালাম

    এক ঠেলায় পুরা ৭ ইঞ্চি ধোন ভইরা দিলাম

    মীকে ঘুমের ওষুধ দিয়ে

    ReplyDelete
  12. হাই, আমি লাবনী বলছি। আমি এইচ.এস.সি (২য় বর্ষে) পড়ি। আমি খুব সাধারণ একটি মেয়ে। আমি অনেক কষ্টে লেখা পড়া করছি। আমার অনেক আশা আমি লেখাপড়া করে অনেক বড় হব। কিন্তু পড়া লেখার খরচ যোগাতে আমি বাধ্য হয়ে ছেলেদের সাথে ফোনে কথা বলি বিনিময়ে টাকা নেই। আপনি আমার নম্বরে (01796595933) মাত্র 5০০ টাকা বিকাশ করে আমাকে আপনার নাম ও মোবাইল নম্বর এসএমএস করুন। তারপর আমি আপনার ফোন রিসিভ করব। বিকাশ না করে শুধু ফোন করলে রিসিভ করব না। কারণ অনেক ছেলেই আমার সাথে প্রতারনা করেছে। কথা বলে টাকা দেয় নাই। 5০০ টাকার বিনিময়ে আপনি আপনার মনের সব কথা আমার সাথে সেক্স পার্টনার এর মতো শোয়ার করতে পারবেন।01796595933
    ফোন সেক্স 500 টাকা ১ঘনটা
    সেক্স করতে চাইলে কল দেও 01796595933
    ইমু সেক্স 1000 টাকা সেক্স টাইম ২ঘন্টা
    টাকা এগে বিকাশ করতে কল দিয়ে বিকাশ নাম্বার নেও কল দেও 01796595933
    গেরান্টি ও গোপণ থাকবে সেক্স করতে কল দেও 01796595933

    ReplyDelete